বুধবার, ২ মার্চ, ২০১৬

সারা দিন কান্না পায় ।



সারা দিন কান্না পায় । 


জানি না তুমি কেমন আছ
তবে আমি বুকে হাত রেখে শপথ করে বলতে পারি বারাংবার
তুমি চলে যাবার পরথেকে
একদিনও আমি ভাল নেই
আমার মন ভালো নেই ।

আমি কোন দিন ভাল ছিলাম না
আমার ভালো থাকার কোন পথ নেই
কোন দিন ভাল থাকবনা
আমার কোন দিন ভালো থাকার এতো টুকু আশ্বাস নেই
আমার কোন দিন ভালো থাকারএতো টুকু বিশ্বাস নেই
আমি পারবনা ভালো থাকতে কোন দিন ।

আমাকে মনে রেখ
আমাকে ভুলে যেওনা
আমাকে ফেলে দিও না
আমাকে ছেড়ে চলে যেওনা বহুদূর ।

আমাকে মনে করে বারান্দায় বসে যদি ফেল এক ফুটা চুখের জল
জানালার পাসে দেখবে দাড়িয়ে এক প্রেমিক পাগল ।
এই পাগল সারা জীবন তোমার জন্য পাগল ছিল পাগল থাকবে
যদি ডাক দাও হাত বাড়িয়ে
সে আসবে বুক বাড়িয়ে
যদি তুমি ফুল দাও
দেবে হৃদপিণ্ড খুলে
যদি মন দাও জীবন দেবে তোমার হাতে তুলে ।

আমি তোমারি
আমি তোমার
তুমি ছাড়া ভাবিনা কিছু আর
গহীন সাগরে তুমি আমার একখানা তরী
তুমিছাড়া বলবাচি কি করি
কি করি হায়
সারা দিন কান্না পায়
ছন্যছাড়া হয়েগুরি তোমার লাগি
কোথায় আছ তুমি
কোথায় গেছ তুমি
হয়েছি তোমার প্রেমের বিবাগি ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন