বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারী, ২০১৩

আমার উপর হামলা

আমার উপর হামালা করেছিল তিনজন জঙ্গি, আমি রাতে বাসায়  ফেরার পথে সাহাবাগে রাজাকারের বিরুধ্যে আন্দোলন করে জখন আমি বাসে ওঠলাম তখন ট্যাঁর পেলাম তিন জন মানুষ আমাকে ফলো করছে আমার কাছে মনে হল সেটা সাভাবিক ব্যাপার কারণ সাহাবাগে আন্দোলন করি সবাই চিনে আমাকে একটু আদটু ফলো করতেই পারে । তাতে আমি ভয় নাপেয়ে বাসের পিছনের সিটে গিয়ে বসলাম । আমার বাসার পাসের রাস্তায় যখন নামলাম চারিদিকে ছিমছাম গা ছম ছম করা নিস্তব্ধতা তখন রাত দশটা ত্রিশ মিনিট হবে তখনি শুনলাম কারো জেন মুবাইলের রিংটোন বেজে ওঠল আমি আচমকা কেঁপে ওঠলাম তখনি আমি অনুভব করতে পারলাম আমার পিছন দিয়ে কেউ তেড়ে আসছে আমার চোখে পড়ল লম্বা দাড়ি ওলা মাথায় টুপী পরা কালো চেহারার দুটি অদ্ভুত মানুষ হাতে ধারালো লম্বা চাপাতি আল্লাহু আকবার বলে আমাকে হত্যা করার জন্য তেড়ে আসছে আমি তখনি দেখতে পাই আরও একটি লম্বা দাড়ি ওলা লোক তাড়াতাড়ি আঘাত কর একি বারে জানে মেরে ফেল নাস্তিকের বাচ্ছা নাস্তিককে আর জেন ওঠে দাড়াতে না পারে এই কথা গুলী স্পষ্ট  শুনে এবং তাদের আমাকে হত্যার পায়তারা দেখতে পেরে আমার আর বুজতে বাকি রইলনা আমাকে এখনি হত্যা করা হবে। আমি নাস্তিক বলে ।তখনি বাম দিকে হুঁচট খেয়ে পড়ে এমনি দিলাম দৌড় জুরে জুরে মানুষ জনকে ডাকতে থাকলাম আমাকে বাঁচাও আমাকে বাঁচাও বলে তখনি পাশের দোকানে বসে থাকা কয়েকটি লোক এসে আমার প্রাণ রক্ষা করে । আর আমি  কিছুই বলতে পারিনা পরদিন নিজেকে আবিস্কার করি নিজের বিছানায় আমার পাশে আমার আন্দোলনের কয়েকজন প্রিয় বন্ধু ছিল ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন